মন্ট্রিয়ল গণজাগরণ মঞ্চের অস্থায়ী অফিস উদ্বোধন হবে ১৭ই মার্চ
এইদেশ ডেস্ক-, বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৩


গত ১০ মার্চ ভিএজি,বি কর্তৃক আয়োজিত স্বাধীনতার স্বপক্ষশক্তি হিসেবে পরিচিত রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনগুলির প্রতিনিধি সভায় গৃহিত সিদ্ধান্ত অনুযায়ী আগামী রোববার ১৭ মার্চ ২০১৩ বেলা ২টা ৩০ মিনিটে “মন্ট্রিয়ল গণজাগরণ মঞ্চের” অস্থায়ী অফিস উদ্বোধন করা হবে। স্থানঃ ১২-৪৬৬১ ভ্যান হর্ণ, মন্ট্রিয়ল (প্লামন্ডন মেট্রোর কাছে)।



উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিটি সংগঠনের প্রতিনিধিগণ প্রদীপ জ্বালিয়ে গণজাগরণ মঞ্চের সাথে একাত্মতা প্রকাশ করবেন এবং যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ শাস্তিদানের দাবীতে অহিংস পথে ও নিয়মতান্ত্রিক উপায়ে কাজ করে যাওয়ার জন্য শপথ গ্রহণ করবেন। এছাড়াও, গণস্বাক্ষর অভিযানের অংশ হিসেবে সেখানে রক্ষিত নির্দিষ্ট খাতায় স্বাক্ষরদান শুরু করা হবে।



আমাদের প্রিয় মাতৃভূমির এই সংকটকালে আপনার ও আপনাদের সংগঠনের দায়িত্ববোধের প্রতি আমাদের পূর্ণ শ্রদ্ধা রয়েছে। আমারা জানি কেবলমাত্র দেশপ্রেমিকদের মাঝে চেতনাগত ঐক্য সৃষ্টি ও সম্মিলিত কর্মপ্রয়াস দিয়েই এই দায়িত্ববোধের পরিচয় দেয়া সম্ভব। মন্ট্রিয়ল গণজাগরণ মঞ্চের অফিস উদ্বোধন অনুষ্ঠানটি আমাদের মাঝে বিদ্যমান ঐক্যচেতনাকে দৃঢ়তর করবে বলে আমরা আশাবাদী।



আপনাকে যথাসময়ে উক্ত অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।